Ticker

6/recent/ticker-posts

সাবাশ মুহম্মদ জাফর ইকবাল

amarboi.com
সাবাশ মুহম্মদ জাফর ইকবাল
গতকাল শনিবার সন্ধ্যায় বাংলা একাডেমীর মাঠে হে আন্তর্জাতিক সাহিত্য উৎসবের সমাপনী দিনে উন্মুক্ত মঞ্চে ‘কতখানি কল্পনা, কতখানি বিজ্ঞান’ শীর্ষক অধিবেশনে মুহম্মদ জাফর ইকবাল পাঠকদের জানান, তাঁর সব বই অনলাইনে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এখন অচিরেই এই প্রক্রিয়া শেষ হবে। পাঠকেরা অনলাইন থেকে বইগুলো ডাউনলোড করে নিতে পারবেন। তিনি বলেন, ‘একজন লেখকের বড় আনন্দ হলো যখন পাঠকেরা তাঁর বই পড়েন। এই আনন্দেই আমি আমার সব বই অনলাইনে দিয়েছি।’ সাবাশ মুহম্মদ জাফর ইকবাল, আমার বই এর পক্ষ থেকে এই সিদ্ধান্তকে আমরা আন্তরিকভাবে সমর্থন করি। সকল পাঠককে অনুরোধ করছি আসুন আমাদের সাথে এই মহৎ সিদ্ধান্তের জন্য মুহম্মদ জাফর ইকবালকে সাধুবাদ জানাই।
You can follow us on Twitter or join our Facebook fanpage or even follow our Google+ Page to keep yourself updated on all the latest from Bangla Literature. Also try our chrome extension.

Post a Comment

8 Comments

Khaled said…
It is a good news for the bangali
Soham said…
Sabash!!
Bappaditya said…
Apnake onek onek dhonnobad.. amra apnar ei sidhanter jonno antorik bhabe kritoggo....
Masud Rana said…
thank u sir very very much.........
Sayan "Riju" Chakrabarti said…
ধন্যবাদ জাফার ইকবাল সাহেব। সত্যিই অসংখ্য সাধুবাদ প্রাপ্য আপনার!
purnima said…
thanx sir caz ami joto boi pori tar 50 percent apnar.somoy and tk both will be saved.
Sajia Chaiti said…
সেই ছোটবেলা থেকে আপনার বইগুলো কিনে পড়ছি । একটা সময় দেশের প্রকাশনা শিল্পের রমরমা অবস্থা ছিল, পাড়ার লাইব্রেরিগুলোও ভাল ব্যবসা করত । সেই দিন ফুরিয়েছে বেশ আগেই । এখন লাইব্রেরি না থাকলেও ইন্টারনেট তো আছে!! অসংখ্য ধন্যবাদ স্যারকে এই সময়োপযোগী সিদ্ধান্ত নেবার জন্য ।