Ticker

6/recent/ticker-posts

কিশোর সাহিত্য সমগ্র - নারায়ণ গঙ্গোপাধ্যায়

কিশোর সাহিত্য সমগ্র - নারায়ণ গঙ্গোপাধ্যায়
কিশোর সাহিত্য সমগ্র - নারায়ণ গঙ্গোপাধ্যায়

বই নিয়ে শুধুমাত্র বই নিয়েই আমাদের এই প্রয়াস। ধ্বংস ও ধসের সামনে বই সবচেয়ে বড় প্রতিরোধ। বই আমাদের মৌলিক চিন্তাভাবনার শাণিত অস্ত্র। বইয়ের অস্তিত্ব নিয়ে চারিদিকে আশঙ্কা, বই নিয়ে শুধু মাত্র বই নিয়েই আমাদের এই প্রয়াস। ধ্বংস ও ধসের সামনে বই সবচেয়ে বড় প্রতিরোধ। বই আমাদের মৌলিক চিন্তাভাবনার শাণিত অস্ত্র। বইয়ের অস্তিত্ব নিয়ে চারিদিকে আশঙ্কা, নতুন প্রজন্ম চকঝমকের আকর্ষণে বইয়ের দিক থেকে ঘুরিয়ে নিচ্ছে মুখ। আমাদের এ আয়োজন বইয়ের সাথে মানুষের সম্পর্ককে অনিঃশেষ ও অবিচ্ছিন্ন করে রাখা। আশাকরি আপনাদের সহযোগিতায় আমাদের এই ইচ্ছা আরোও দৃঢ় হবে। দুনিয়ার পাঠক এক হও! বাংলা বই বিশ্বের বিবিধ স্থানে, সকল বাংলাভাষীর কাছে সহজলভ্য হোক! সাধ্যের মধ্যে থাকলে বইটি কিনবেন এই প্রত্যাশা রইলো।

Post a Comment

3 Comments

ritu said…
বইটা পেয়ে ভাল লাগল। জাফর ইকবালের একজন দূর্বল মানুষ বইটা কি আপলোড করা যাবে?
Riton Khan said…
kora jabe tobe ektu somoy lagbe, onek request aschhe, segulo guchhiye boi pdf kora hochhe. amader sathe thakun, aro boi upload hobe.
Admin said…
Kishore Sahityo Samogro er jonyo dhonyobad. Jodi Pdf er size choto [Compress mode] hole r o pathak / pathika d/l korte parto. Shudhu size er jonyo oneke d/l korena. Ami R o ek ti blog er songe jorito achi. Jodi mone koren tahole amra eksonge kaaj korte pari. Du jaiga tei du joner link deoyo thakbe. Apnar mot janale, amader admin ke janabo.